রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডে লিফট চালু করা হয়েছে।গতকাল ২৪ এপ্রিল (বুধবার) রাজশাহী শিক্ষা বোর্ডে দীর্ঘ প্রতীক্ষিত দুটি লিফট উদ্বোধন করা হয়।

রাজশাহী শিক্ষা বোর্ডের তথ্য ও জনসংযোগ অফিসার সুলতানা শামীমা আক্তার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি হতে জানা যায়, ছয়তলা প্রশাসনিক ভবনের বহু কাঙ্খিত লিফটটি উদ্বোধন করেন শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মো. অলীউল আলম।

এসময় চেয়ারম্যান শিক্ষা মন্ত্রণালয়, শিক্ষা বোর্ড পরিবার, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা, ঠিকাদারী প্রতিষ্ঠানের সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী শিক্ষা বোর্ডের সচিব মো. হুমায়ূন কবীর, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো: আরিফুল ইসলাম, কলেজ পরিদর্শক মো: এনামুল হক, বিদ্যালয় পরিদর্শক মহা. জিয়াউল হক ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

আরও উপস্থিত ছিলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা, ঠিকাদারী প্রতিষ্ঠানের সদস্য সহ রাজশাহী শিক্ষা বোর্ডের কর্মচারী ইউনিয়নের সভাপতি ও আন্ত: শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়ন ফেডারেশনের মহাসচিব মোহা. হুমায়ন কবীর, সাধারণ সম্পাদক মো. মাহাবুব আলী, সেবাগ্রহীতা, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

পরিশেষে এক দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন কার্যক্রম সম্পন্ন হয়।

উল্লেখ্য, এ লিফট দুটি স্থাপনের মধ্য দিয়ে শিক্ষা বোর্ডের কর্মকর্তা-কর্র্মচারী সহ সেবাগ্রহীতাদের দীর্ঘ দিনের প্রত্যাশা পূরণ হলো।বর্তমান চেয়ারম্যান, কর্মকর্তা- কর্মচারীদের প্রচেষ্টা ও সদিচ্ছার ফসল হিসেবে লিফট দুটি যথাযথভাবে স্থাপন করা
সম্ভব হয়েছে।